May 20, 2024, 5:52 am

সিসি ক্যামেরায় ধরা পড়লো তেল চোর

যশোরে একটি সংঘবদ্ধ তেল চোর সিন্ডিকেট অভিনব স্টাইলে রাতের আঁধারে বাজারে হানা দিয়ে ব্যারেল ভর্তি তেল নিয়ে চম্পট দিচেছ। ট্রাক কিংবা পিকআপ নিয়ে চড়াও হয়ে অল্প সময়ের মধ্যে কাজ সেরে সটকে পড়ছে। যশোরের বারীনগর বাজারে এবং হাশিমপুর বাজারে এমন দুটি ঘটনা ব্যবসায়ীদের শংকিত করে তুলেছে।
২ নভেম্বর দিবাগত রাত ৩টা ১ মিনিটে সংঘবদ্ধ চক্রের ৫/৭ জন হানা দেয় বারীনগর বাজারে শাহাজান আলীা দোকানে। তার দোকনের সামনে থাকা ডিজেল ভর্তি সাতটি ব্যারেল তুলে নিয়ে গেছে চোরেরা। একই রাতে পাশের মুদি দোকানী অমিতের দোকানের সামনে থেকে সয়াবিন তেল ভর্তি দুটি ব্যারেল উঠিয়ে নিয়ে গেছে। সকালে এসে ওই দ্ ুদোকানী এসে তাদের তেল ভর্তি ৯ টি ব্যারেল উধাও দেখতে পান। পরে সিসি ক্যামেরা দেখে পরিস্কার হন ৫ জনের সংঘবদ্ধ চক্র দোকানের সামনে ট্র্যাক ভিড়িয়ে বড় ধরনের এচুরি সংঘটিত করেছে। এঘটনায় বাজারের ব্যবসায়ী ও দোকানীদের মধ্যে শংকা ছড়িয়ে পড়ে।

এর আগে একই স্টাইলে যশোরের হাসিমপুর বাজার থেকে পাঁচ ব্যারেল সয়াবিন তেল চুরি হয়। বাজারের ফাহিম স্টোরের মালিক জামাত আলী প্রতিদিনের মত ঘর বন্ধ করে পহেলা অক্টোবর রাতে বাড়িতে যান। ২ অক্টোবর সকালে এসে দেখেন তার ৫ ব্যারেল সয়াবিন তেল চুরি হয়ে গেছে। এনিয়ে হাশিমপুর বাজারেরর ব্যবসায়ীরাও শংকিত হয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :